জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দকে শিল্পপতি জাকির হোসাইনের অভিনন্দন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জে কর্মরত অনলাইন গণমাধ্যমের সম্পাদক ও সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণ এবং পেশাগত দক্ষতা বিকাশের লক্ষে গঠিত জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও বৃটিশ বাংলাদেশী শ্রেষ্ট শিল্পপতি এম জাকির হোসাইন।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের মাধ্যমে সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণ এবং পেশাগত দক্ষতা বিকাশিত হবে। জকিগঞ্জের মানুষের সকল সমস্যার চিত্র প্রশাসনের নজরে আসবে। জকিগঞ্জের উন্নয়নে অনলাইন প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। মানুষের কল্যাণে জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ পেশাগত দায়িত্ব পালন করবেন বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

উল্লেখ্য গত ২৮ জানুয়ারী রোববার বিকালে জকিগঞ্জ উপজেলা প্রাঙ্গনে সিনিয়র সাংবাদিক আহমেদুল হক চৌধুরী বেলালের সভাপতিত্বে জকিগঞ্জ থেকে প্রকাশিত অনলাইন গণমাধ্যমের সম্পাদকবৃন্দ সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণ ও পেশাগত দক্ষতা বিকাশের লক্ষ্যে জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন করেন।

গঠিত কমিটির দায়িত্বশীলরা হলেন, সভাপতি- রহমত আলী হেলালী (সম্পাদক-জকিগঞ্জ সংবাদ ডট কম), সহ সভাপতি- আহমেদুল হক চৌধুরী বেলাল (সম্পাদক-জকিগঞ্জ অনলাইন নিউজ টুয়েন্টিফোর ডট কম), সাধারণ সম্পাদক- এনামুল হক মুন্না (সম্পাদক- জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডট কম), সহ সাধারণ সম্পাদক আল হাছিব তাপাদার (সম্পাদক-জকিগঞ্জ টুডে টুয়েন্টিফোর ডট কম), কোষাধ্যক্ষ- মাওলানা ফদ্বলুর রহমান (সম্পাদক-জকিগঞ্জ ভিউ টুয়েন্টিফোর ডট কম), তথ্য ও প্রযুক্তি সম্পাদক- তারেক আহমদ (সম্পাদক-জকিগঞ্জের ডাক ডট কম), সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক- মাহতাব আহমদ লস্কর (সম্পাদক-জকিগঞ্জের আলো ডট কম), নির্বাহী সদস্য- আব্দুল্লাহ আল মামুন (সম্পাদক-জকিগঞ্জ নিউজ টুয়েন্টিফোর ডট কম) ও মোর্শেদ আলম লস্কর (সম্পাদক-জকিগঞ্জ কানাইঘাটের ডাক ডট কম)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর